আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খোকাকে সমর্থন দিলেন কায়সারের প্রস্তাবকারী আব্দুর রশিদ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সিংহ প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের প্রস্তাবকারী সাদিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ মোল্লা মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা সমর্থন জানিয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার নয়াপুর বাজারস্থিত আওয়ামীলীগ কার্যালয়ে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এমপি খোকাকে সমর্থন দিয়ে সবাইকে লাঙল মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁ উপজেলা মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট নূরজাহান, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান আসাদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দিন মোল্লা মাসুম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমিন মেম্বার সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া জানান, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা মহাজোটের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে সমর্থন জানিয়ে তার পক্ষে কাজ শুরু করেছেন। আগামী ৩০ তারিখ আমরা সবাই লাঙল মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিব।

স্পন্সরেড আর্টিকেলঃ